RETURN & REFUND POLICY | পণ্য ও মূল্য ফেরত নীতিমালা

 

Gearjet is committed to ensuring customer satisfaction. Please read our Return & Refund Policy carefully to understand when and how you can request a return or refund.

A. Return Eligibility:

  1. Products can only be returned if:

    • The item is damaged, defective, or not as described.

    • The return request is made within 5 days of receiving the product.

    • The product is unused, and all original packaging and accessories are intact.

  2. Return will not be accepted if:

    • The product is damaged due to misuse or mishandling by the customer.

    • The product has been used or altered.

    • The return request is made after 5 days from delivery.

B. How to Request a Return:

  • To initiate a return, please contact our support team via live chat, messenger WhatsApp, or email with:

    • Order ID

    • Reason for return

    • Photos or unboxing video (if applicable)

C. Refund Process:

  1. If your return is approved, the refund will be processed within 7 to 21 working days.

  2. Refunds will be issued through the original payment method, or via bank transfer/bKash, based on the customer’s preference.

  3. For Cash on Delivery orders, refund will be issued after the returned product is received and verified.

D. Shipping Cost:

  • Return shipping cost must be borne by the customer unless the return is due to our error (wrong item/damaged item).

E. Non-Refundable Items:

  • Items sold under promotional campaigns, clearance sales, or customized products are not eligible for return or refund.


 

গিয়ারজেট গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের রিটার্ন ও রিফান্ড নীতিমালা ভালোভাবে পড়ুন যাতে আপনি জানতে পারেন কখন ও কীভাবে রিটার্ন বা রিফান্ড অনুরোধ করতে পারবেন।

A. রিটার্নের প্রযোজ্যতাঃ

  1. শুধুমাত্র নিচের ক্ষেত্রে পণ্য রিটার্ন করা যাবে:

    • পণ্যটি ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ বা বর্ণনার সাথে অসামঞ্জস্যপূর্ণ হলে।

    • লাইভচ্যাট, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ বা ইমেইলের মাধ্যমে রিটার্নের অনুরোধ করতে হবে পণ্য গ্রহণের ৫ দিনের মধ্যে।

    • পছন্দ হয়নি ক্ষেত্রে পণ্যটি অব্যবহৃত, সিল এবং এর মূল প্যাকেজিং ও সকল এক্সেসরিজ অক্ষত থাকতে হবে।

  2. রিটার্ন গ্রহণযোগ্য নয় যদি:

    • গ্রাহকের ব্যবহারে পণ্য ক্ষতিগ্রস্ত হয়।

    • পণ্যটি ব্যবহৃত বা পরিবর্তিত হয়েছে।

    • ডেলিভারির ৫ দিনের পর রিটার্ন অনুরোধ করা হয়।

B. রিটার্ন অনুরোধ করার পদ্ধতিঃ

  • রিটার্ন শুরু করতে আমাদের লাইভ চ্যাট, হোয়াটসঅ্যাপ বা ইমেইল-এ যোগাযোগ করুন এবং দিন:

    • অর্ডার আইডি

    • রিটার্নের কারণ

    • ছবি বা আনবক্সিং ভিডিও (প্রযোজ্য ক্ষেত্রেঃ ভুল পণ্য পেলে, ভাঙা অবস্থায় পেলে, পণ্য আনবক্স করার পর কাজ করছেনা ইত্যাদি)

C. রিফান্ড প্রক্রিয়াঃ

  1. রিটার্ন অনুমোদিত হলে, ৭ থেকে ২১ কর্মদিবসের মধ্যে রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন হবে।

  2. রিফান্ড পাঠানো হবে মূল পেমেন্ট মেথডে, অথবা ব্যাংক ট্রান্সফার/বিকাশে, গ্রাহকের পছন্দ অনুযায়ী।

  3. ক্যাশ অন ডেলিভারি অর্ডারের ক্ষেত্রে, পণ্য ফেরত পাওয়া ও যাচাইয়ের পর রিফান্ড প্রদান করা হবে।

D. শিপিং খরচঃ

  • রিটার্ন শিপিং খরচ গ্রাহককে বহন করতে হবে যদি না আমাদের পক্ষ থেকে ভুল পণ্য বা ক্ষতিগ্রস্ত পণ্য পাঠানো হয়।

E. রিফান্ড অযোগ্য পণ্যঃ

    • প্রোমোশনাল ক্যাম্পেইন, ক্লিয়ারেন্স সেল, গিফট কার্ড, সফটওয়্যার অথবা কাস্টমাইজড পণ্য রিটার্ন বা রিফান্ডের জন্য উপযুক্ত নয়।